• By Golam Rabbi
  • Apr 08, 2021
Corona Virus Treatment Help Notice

ভয়াবহ করোনার দ্বিতীয় আক্রমণে পুরো বিশ্ব বিপর্যস্ত। আবারও হাহাকার অবস্থা। এমতাবস্থায় সবার মানবিক দিক বিবেচনা করে, আমরা আমাদের অ্যালাম্নাই অ্যাসোসিয়েশন থেকে কিছু সিদ্ধান্ত নিয়েছি।
১। যদি আমাদের কোনো অ্যালাম্নাই সদস্য বা তার পরিবারের সদস্য (সম্পর্ক আলোচনা সাপেক্ষে বিবেচ্য) বা আমাদের বিভাগের বর্তমান ছাত্র/ছাত্রী বা তার পরিবারের সদস্য (সম্পর্ক আলোচনা সাপেক্ষে বিবেচ্য) করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসা খরচ বহন করতে অসমর্থ হয়, তাহলে আমরা তার চিকিৎসা খরচ (আংশিক/পুরো, পরিস্থিতি সাপেক্ষে) বহনের চেষ্টা করব।
২/ যেহেতু আমাদের অ্যালাম্নাই অ্যাসোসিয়েশনের আর্থিক তহবিল সীমিত এবং তা আমাদের নিয়মিত কিছু খরচ বহন করার জন্য রিজার্ভ থাকে, তাই আমরা এ খরচটি অ্যালাম্নাই সদস্যদের কাছ থেকে সংগ্রহ করে বহন করব।
৩/ কত টাকা সংগ্রহ করব, সেটা পরিস্থিতির উপর ভিত্তি করে সিদ্ধান্ত নিবো। ধরুন, আমরা জানলাম, A, B, ও C নামের তিনজন সদস্যের সহযোগিতা দরকার। তিনজনের পরিস্থিতি বিবেচনা করে সিদ্ধান্ত নেয়া হলো, A কে ৮০, ০০০ টাকা, B কে ৭০, ০০০ টাকা, এবং C কে ৫০,০০০ টাকা দেয়া হবে। এই ২,০০০০০ টাকা সংগ্রহ করব এবং তহবিল সংগ্রহের এ প্রক্রিয়াটি হবে খুব দ্রুত। কিছুদিন পরে যদি আমরা আবার এ রকম কোনো কেস পাই, তাহলে আবার একই প্রক্রিয়ায় তহবিল সংগ্রহ করা হবে। যেহেতু আমরা জানিনা কে কে আক্রান্ত হবে, আর কার কার সহযোগিতা লাগবে, তাই তহবিল সংগ্রহের প্রক্রিয়াটা 'On Demand' রাখা হয়েছে।
৪। সহযোগিতার ব্যাপারে নিচের তিনটি নাম্বারে বা নাম্বার ধারিদের সাথে অন্য কোনো মাধ্যমে যোগাযোগ করতে হবে।
৫/ পুরো বিষয়টা গোপনীয় রাখা হবে। আমরা আমাদের প্রতিটা সদস্যের নিজ ও পরিবারের সম্মান রক্ষায় বদ্ধ পরিকর। আমরা শুধু একে অপরের জন্য মানবিক দায়িত্বটুকু পালনের চেষ্টা করছি।
যোগাযোগের নাম্বারঃ
১। চয়ন ভাই ( ৬ষ্ঠ ব্যাচ) - 01927129603
২। জুয়েন ভাই (৭ম ব্যাচ) - 01710862768
৩। সাদাত ভাই (৭ম ব্যাচ) - 01755629252
৪। গোলাম রাব্বি (১০ম ব্যাচ) - 01718067924
৫। শোভন (১৮ তম ব্যাচ) - 01710548645
সবাইকে ধন্যবাদ।
গোলাম রাব্বি,
১০ম ব্যাচ


Share with your social network